Wednesday, August 10, 2016

কম্পিউটার থেকে ডিলিট হয়ে যাওয়া ফাইল কীভাবে উদ্ধার করবেন

১) আপনি যদি ভুলবশত কোনও ফাইল ডিলিট করে ফেলে থাকেন, তাহলে সেই ডিলিট হয়ে যাওয়া ফাইল ব্যাকআপ থেকে পেতে পারেন। যদি আপনি উইন্ডোজ ব্যাকআপ ব্যবহার করে থাকেন তবেই।
১) ব্যাকআপ ওপেন করুন। এবং সেখান থেকে ফাইল রিস্টোর করতে স্টার্ট বাটনে ক্লিক করুন।
২) এবার কন্ট্রোল প্যানেলে ক্লিক করুন।
৩) সেখানে System and Maintenance-এ ক্লিক করুন।
৪) এবার Backup and Restore-এ ক্লিক করুন।

No comments:

Post a Comment